ভিডিও

অটোভ্যান চোর সন্দেহে ৮৩ বছরের বৃদ্ধকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৬:১১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৬:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শংকরপাশা এলাকায় অটোভ্যান চোর সন্দেহে বিল্লাল গাজী নামে ৮৩ বছর বয়সী এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে এলাকার স্বপ্নছোয়া কিন্ডারগার্টেন স্কুলের সামনে সড়কের পাশ থেকে ওই ব্যক্তির রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাত ২টার দিকে অটোভ্যান চোর সন্দেহে একই এলাকার গোয়ালপোতা গ্রামের বাসিন্দারা তাকে পিটিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

নিহত বিল্লাল গাজী খুলনার পাইগাছা উপজেলার লক্ষ্মীখুলা গ্রামের মৃত শহর আলী গাজীর ছেলে।

স্থানীয়রা বলেন, যতটুকু জানতে পেরেছি, মঙ্গলবার রাত দেড়টার দিকে গোয়ালপোতা গ্রামের লতিফ মণ্ডলের বাড়িতে গিয়ে ওঠেন বিল্লাল গাজী। পরে বাড়ির উঠানে রাখা একটি অটোভ্যানের ওপর বসেছিলেন। কিন্তু লতিফের বাড়ির লোকজন মনে করেন তিনি ভ্যান চুরি করতে এসেছেন।

এ সময় লতিফের পরিবার তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি ঠিকমতো উত্তর দিতে পরেননি। একপর্যায় ঘটনাটি আশপাশের বাসিন্দারা জানতে পেরে ওই বাড়িতে জড়ো হন। পরে গ্রামবাসী মিলে বিল্লালকে কিল-ঘুষ ও লাঠি দিয়ে পিটিয়ে শংকরপাশা এলাকার সড়কের পাশে বাগানে ফেলে রেখে দেন।

লতিফ মণ্ডলের দাবি, ওই বৃদ্ধ ভ্যান চুরি করতে এসেছিলেন। পরে তাকে গ্রামবাসীর হাতে তুলে দেওয়া হয়। এখন গ্রামের লোকজন তাকে কী করেছে আমরা জানি না।

ডাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন, আমি সকালে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে বৃদ্ধের মরদেহ পড়ে থাকতে দেখেছি। তবে তিনি কীভাবে মারা গেছেন তা জানি না।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান বলেন, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে এক বৃদ্ধর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এ বিষয়ে অনেক কিছুই শোনা যাচ্ছে। কীভাবে এটি হয়েছে, তা তদন্ত করা হচ্ছে। নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS