ভিডিও

সিরাজগঞ্জের শাহজাদপুরে পূর্ব শত্রুতার জেরে ৯ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৮:৫১ রাত
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরের পল্লী অঞ্চল রতনকান্দি গ্রামে পূর্ব শত্রুতার জেরে নারীসহ ৯ জনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের রতনকান্দি গ্রামের জামাল উদ্দিন গং ও আব্দুল আজিজ গংদের সাথে  দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জেরে গত ৫ সেপ্টেম্বর আব্দুল আজিজের নেতৃত্বে  দেশীয় অস্ত্র দ্বারা ৯ জনকে কুপিয়ে জখম করা হয়।

হামলায় জামাল সরকার, নওশাদ আলী, মোকছেদ সরকার,  মোছা. জাহেদা, মোছা. সবুরী, জাহিদুল ইসলাম, পান্না খাতুন, লিটন ও নাছির আহত হন। এদের মধ্যে তিনজনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

আজ বুধবার (১১ সেপ্টেম্বর) মামলার বাদি কামাল উদ্দিন সাংবাদিকদের জানান, আসামিদের নামে এলাকায় বালুমহাল দখলসহ নানা অভিযোগ রয়েছে। এ ঘটনায় আব্দুল আজিজ গংসহ ১৮ জনকে আসামি করে শাহজাদপুর আমলি আদালতে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে মামলার কারণে তাদের হুমকি প্রদর্শন করা হচ্ছে বলেও জানান তিনি। শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ সবুজ রানা জানান, মামলা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS