ভিডিও

বগুড়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১০:২২ রাত
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১০:২২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় শয়ন নামে ২২ বছর বয়সী এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৩ টার দিকে পুলিশ শহরের সেউজগাড়ী রেলওয়ে মাঠের দক্ষিণ পাশে বস্তির একটি ঘর থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এসআই দুলাল হোসেন জানান, সকালের দিকে শয়ন তার ঘরের দরজা বন্ধ করে ঘরের তীরের সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্থানিয়রা বিষয়টি জানতে পেরে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। লাশ উদ্ধারের পর লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়।

এ রিপোর্ট তৈরির সময় সে আত্মহত্যা করেছে বলে এমন আলামত দেখা গেছে। তারপরও তার মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সদর থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, শয়ন সেউজগাড়ী রেলওয়ে ঈদগাহের দক্ষিণ পাশে ইব্রাহীমের বস্তির একটি ঘর ভাড়া নিয়ে থাকতো। বস্তির অন্য ঘরে তার বোনও থাকতো। শয়ন দিন মজুর ছিল। তার আদি বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জের পনচাবাড়ি গ্রামে। তার বাবা অন্য এলাকায় বিয়ে করে চলে গেছে। তার মা ভিক্ষুক। শয়ন হতাশায় ভুগছিল। হতাশা থেকে সে আত্মহত্যা করতে পারে বলে এলাকাবাসির ধারণা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS