ভিডিও

মাইক্রোবাস চাপায় কলেজছাত্রী মেয়ে নিহত, আহত বাবা

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১০:৫৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১০:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :  রংপুরের নব্দীগঞ্জে মাইক্রোবাসের চাপায় আয়শা আক্তার (১৯) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় সাথে থাকা ওই ছাত্রীর বাবা আনিছুর রহমান গুরুতর আহত হন। তাকে রংপুর মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আজ বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে রংপুর-কুড়িগ্রাম সড়কের নব্দীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আয়শা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী শিমুলতলা এলাকার পল্লী চিকিৎসক আনিছুরের মেয়ে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত আয়শা এ বছর জেলার নাগেশ্বরী ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেন।

পরীক্ষায় ভাল ফলাফল হওয়ার সম্ভাবনা থাকায় কোটিংয়ে ভর্তি হওয়ার জন্য বাবার সাথে মোটরসাইকেলে রংপুর যাচ্ছিলেন আয়শা। রংপুরের নব্দীগঞ্জ এলাকায় পৌঁছালে একটি মাইক্রোবাস চাপা দিলে ঘটনাস্থলেই আয়শার মৃত্যুহয়। আহত হন তার বাবা আনিছুর রহমান।

আয়শার চাচা নজরুল ইসলাম জানান, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে আনিছুর রহমান মোটরসাইকেলে মেয়েকে নিয়ে বাড়ি থেকে বের হন। ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাজমুস সাকিব সজিব জানান, রংপুরে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ফুলবাড়ী উপজেলার এক শিক্ষার্থী নিহত হয়েছেন বলে শুনেছি। তবে এ বিষয়ে সংশ্লিষ্ট থানা থেকে বেতার বার্তা এখনও আসেনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS