ভিডিও

বগুড়া দুপচাঁচিয়ায় প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য শ্রেষ্ঠ মনোনীত হলেন ৭ জন

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ১১:২৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০১:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়ায় প্রাথমিক জাতীয় শিক্ষা পদক-২৪ এ শিক্ষা ক্ষেত্রে কৃতিত্ব ও বিশেষ অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে ৭ জন শ্রেষ্ঠ মনোনীত হয়েছেন। আজ বুধবার (১১ সেপ্টেম্বর) প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সভাপতি ইউএনও জান্নাত আরা তিথি এবং সদস্য সচিব কফিল উদ্দিন সরকার স্বাক্ষরিত পত্রে নির্বাচিতদের নামের এই তালিকা প্রকাশ করা হয়।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ স্বীকৃতিপ্রাপ্তরা হলেন, শ্রেষ্ঠ উপজেলা সহকারী শিক্ষা অফিসার শামিম হোসেন, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আশুঞ্জা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম, শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা দুপচাঁচিয়া বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাবিয়া খাতুন, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক মোড়গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কুমার বর্মণ, শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা ধাপসুলতানগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মোছা: তহমিনা খাতুন, শ্রেষ্ঠ কাব শিক্ষক পোথাট্টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিয়াউল হক ও আলোহালী সরকারি প্রাথমিক বিদ্যালয় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসাবে নির্বাচিত হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কফিল উদ্দিন সরকার জানান, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নির্দেশক্রমে উপজেলা পর্যায়ের ৮টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পদক প্রদান করা হয়। দক্ষতা ও প্রয়োজনীয় বিষয়গুলো সঠিকভাবে যাচাই-বাছাইয়ের মাধ্যমে তাদেরকে মনোনীত করা হয়েছে।

এই পদক প্রদানে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও তিনি অভিমত ব্যক্ত করেন। একই সাথে তিনি জানান, শ্রেষ্ঠত্ব অর্জনকারীরা আগামী মঙ্গলবার জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য যাচাই-বাছাই ও স্বাক্ষাৎকারে অংশগ্রহণ করবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS