ভিডিও

দেয়ালে আছড়ে ৩ মাসের শিশুসন্তানকে হত্যার অভিযোগে বাবা আটক !

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ১১:৫০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৩:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক: নাটোরে মুরসালিন নামের ৩ মাসের শিশুসন্তানকে দেয়ালের ওপর আছড়ে ফেলে হত্যার অভিযোগ উঠেছে বাবা ইয়াসিন আলীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ ইয়াসিন আলীকে তার বাড়ি থেকে আটক করেছে।বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে নাটোর সদর উপজেলার কাফুরিয়ার নারায়নপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ শারমিন নেলী।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ৩ মাসের শিশু সন্তানকে গত মঙ্গলবার বাবার বাড়িতে টিকা দিয়ে বুধবার স্বামীর বাড়িতে আসে মা রুপা বেগম । দুপুরে রান্না-বান্না করে ছেলেকে রেখে পাশের বাড়িতে পানি আনতে যায়। এসময় শিশু বাচ্চাটি চিৎকার-চেঁচামেচি শুরু করলে রেগে গিয়ে বাবা ইয়াছিন আলী বাচ্চাটিকে ইটের দেয়ালে আছাড় দেয়। পানি নিয়ে এসে মা রুপা বেগম দেখেন তার সন্তান অচেতন, মাথা ও নাখ-মুখে আঘাতের চিহ্ন। দ্রুত পাশের বাড়িতে নিয়ে গিয়ে মাথায় পানি দেয়। পরে স্থানীয়রা শিশুটিকে রাজশাহীর পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শিশুর চাচা খলিল বলেন, ‘রাস্তায় ছোট ভাইয়ের বৌয়ের সঙ্গে দেখা। কান্নাকাটি করে বলছে ভাই আমার ছাওয়ালেক বাঁচান। আমার ছাওয়ালেক মাইরে ফেলছে। তারপর হাসপাতালে আনলে ডাক্তাররা বলে মারা গেছে।’

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদা শারমিন নেলী বলেন, এমন একটি ঘটনা জানতে পেরেছি। পুলিশ শিশুটির বাবাকে আটক করেছে। শিশুটির ময়নাতদন্তে হবে। এরপর তদন্ত করে প্রকৃতপক্ষে কি ঘটেছিল তা জানা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS