ভিডিও

নারায়ণগঞ্জে সড়কে ট্রাক রেখে চালকদের প্রতিবাদ

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০১:৫১ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০১:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: চালক‌কে মারধ‌রের অ‌ভি‌যো‌গে ফতুল্লা থানা ঘেরাও এবং ঢাকা নারায়ণগঞ্জ পুরাতন সড়ক অব‌রোধ ক‌রে বি‌ক্ষোভ কর‌ছে ট্রাক চালকরা। ফতুল্লার পঞ্চব‌টি‌তে সড়কের কাজ করা প্রোজেক্টের কিছু কর্মী ট্রাক চালক‌কে মারধর করেছে এমন অভিযোগ এনেছেন চালকরা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে ফতুল্লা থানার সামনে থেকে পঞ্চবটী পর্যন্ত সড়ক অ‌বরোধ ক‌রে রাখা হয়।  এতে সড়কে তীব্র যানজটের সৃষ্টি। সকাল ১০ টায় এ নিয়ে সেনাবাহিনী ও পুলিশের মধ্যস্থতায়, চালকদের প্রতিনিধি ও প্রজেক্টের কর্মকর্তাদের সাথে আলোচনার মাধ্যমে বিষয়টি সুরাহার জন্য বৈঠক শুরু হয়।

এদিকে সুষ্ঠু বিচারের আশ্বাসে এবং মধ্যস্থতার বৈঠকের খবরে সকাল সা‌ড়ে ১০ টায় অবরোধ প্রত্যাহার করার ঘোষণা দেন চালকরা।

চালকদের অভিযোগ, গতরাত ২ টার দিকে পঞ্চবটীতে প্রজেক্টের কাজ চলা সড়ক দিয়ে ট্রাকের চালকরা জোর করে চলাচল করলে প্রজেক্ট কর্তৃপক্ষ কয়েকজন ট্রাক ড্রাইভারকে মারধর করে। এর জের ধরেই সকাল থেকে ফতুল্লা থানার দুই পাশে সড়কে ট্রাক ফেলে অবরোধ করে থানার গেটে তারা বিক্ষোভ করেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলায়মান মাহমুদ জানান, সড়কের একপাশ থে‌কে ট্রাক স‌রি‌য়ে যানজট স্বাভাবিক করা হয়েছে। রাতে প্রজেক্টে একটি ঘটনা নিয়ে এরকম পরিস্থিতি হয়েছে। আমরা প্রজেক্টে সেনাবাহিনীর সহায়তায় বিষয়টি সুরাহার জন্য বৈঠকে বসেছি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS