ভিডিও

সিরাজগঞ্জে নিখোঁজের একদিন পর দুই ভাইবোনের লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৪:৩৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৪:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

এনায়েতপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের চৌহালী উপজেলায় নিখোঁজের একদিন পর দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ ও স্বজনরা। গত বৃহস্পতিবার সকালে তাদের মরদেহ যমুনা নদীর তীররক্ষা সংলগ্ন রেস্কি বোর্ডের কাছ থেকে উদ্ধার করা হয়। গত বুধবার  বিকেলে শিশু দুটি তাদের দাদার অগোচরে নদীতে নেমে নিখোঁজ হয়। 

এরা হলো- চৌহালী উপজেলার খাষকাউলিয়া ইউনিয়নের কুরকী গ্রামের আলমগীর হোসেনের ছেলে হজরত আলী (৭) ও একই গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে খাদিজা (৬)। এরা সম্পর্কে আপন চাচাতো ভাই-বোন। শিশু দুটির পরিবার ও খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ মো: হাবিবুর হাবলুর সূত্রে জানা যায়, শিশু দুটি তাদের দাদার সাথে যমুনা নদীতে গোসল করতে যায়। দাদা প্রথমেই দুই নাতি-নাতনিকে গোসল করিয়ে বাড়ি পাঠিয়ে দেন। এরপর দাদা গোসল শেষে ফিরে এসে দেখেন শিশু দুটি বাড়ি ফিরে আসেনি। গতকাল বৃহস্পতিবার সকালে জোতপাড়া সংলগ্ন যমুনা নদী থেকে শিশু দুটির লাশ উদ্ধার করে নৌ পুলিশ। চৌহালী থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এবিষয়ে চৌহালী নৌ পুলিশ ফাঁড়ির ওসি শামসুল আলম  জানান, পুলিশ সদস্যরা ও স্বজনরা মিলে মরদেহ উদ্ধার করি। ঐ দুই চাচাতো ভাই-বোনের শরীরে কোন আঘাতের চিহ্ন প্রাথমিকভাবে পাওয়া যায়নি। থানায় ইউডি মামলা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS