ভিডিও

বগুড়ায় জোড়া খুনের মামলায় সৈয়দ কবির আহমেদ মিঠু জামিনে মুক্ত

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৭:২২ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০১:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

কোর্ট রেপোর্টার : বগুড়ায় নিশিন্দরা চকরপাড়ায় জোড়া খুনের মামলায় হাজতি আসামি বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু হাইকোর্টের আদেশে জামিনে মুক্তি পেয়েছেন। হাইকোর্ট হতে ৬ মাসের জন্য তার জামিন মঞ্জুর করা হয়।

তিনি হাইকোর্টের আদেশের আলোকে তার জামিন নামা গ্রহনসহ বগুড়া কারাগার হতে মুক্তির জন্য গতকাল  বুধবার বগুড়ার চীফ জুডিসিয়য়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করেন। চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এ এস এম তাসকিনুল হক জামিননামা গ্রহণ করে বগুড়ার কারাগার হতে ওই আসামিকে মুক্তির জন্য আদেশ দেন। এরপর আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সৈয়দ কবির আহমেদ মিঠু কারাগার হতে জামিনে মুক্তি পান।

উল্লেখ্য. গত ১৭ জুন ঈদের দিন মধ্য রাতে শহরের নিশিন্দরা চকরপাড়ার জাহিদ মিয়ার ইউক্যালিপটাসের বাগানের গলির মধ্যে শরিফ শেখ ও রুমনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা ও হোসেন ওরফে বুলেটের পায়ে গুলি করে আহত করা হয়।

ওই জোড়া খুনের ঘটনায় নিহত শরিফের মা হেনা বেগম বাদি হয়ে বগুড়া সদর থানায় বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু (৬০) ও তার ছোট ভাই সৈয়দ সার্জিল আহমেদ টিপু (৫০) এবং ছাত্রলীগ নেতা মোঃ আজবিন রিফাত (২১) সহ ১৩ জনের নাম এজাহারে উল্লেখ সহ অজ্ঞতনামা ১৪/১৫ জনের নাম উল্লেখ করে গত ১৯ জুন এই হত্যা মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS