ভিডিও

তোপের মুখে পড়ে বগুড়া ছাড়লেন কেন্দ্রীয় সমন্বয়করা

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৯:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: শিক্ষার্থীদের তোপের মুখে বগুড়া ছাড়লেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম কেন্দ্রীয় সমন্বয়ক মাহিন সরকার, কুবরাতুল আইন কানিজসহ অন্যান্য নেতৃবন্দ। আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে সেনাবাহিনী ও পুলিশের বিশেষ সহযোগিতায় বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাস থেকে তারা বগুড়া ছাড়তে বাধ্য হন।

বগুড়া সরকারি আজিজুল হক কলেজের মুক্তমঞ্চে বিকেল ৩টায় ছাত্র ও নাগরিকদের সঙ্গে মত-বিনিময় সভার কথা ছিলো। বিকেল সাড়ে তিনটার কিছু পর কেন্দ্রীয় সমন্বয়ক মাহিন সরকার, কুবরাতুল আইন কানিজসহ অন্যান্য সমন্বয়করা আজিজুল হক কলেজ ক্যাম্পাসে ঢুকার সাথে সাথে শিক্ষার্থীদের বিশাল একটি গ্রুপ ‘ভুয়া ভুয়া’ স্লোগানে কলেজ ক্যাম্পাসে অবস্থান নেন।

অবস্থা বেগতিক দেখে কেন্দ্রীয় সমন্বয়কগণসহ স্থানীয় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃত্বদানকারী স্থানীয় সদস্যদের নিরাপত্তার কারণে কলেজের একাডেমিক ভবন ও অধ্যক্ষের কক্ষে তাদের অবরুদ্ধ করে রাখা হয়।  প্রায় দুইঘন্টা অবরুদ্ধ থাকার পর আইন শৃঙ্খলা বাহিনীকে অনুরোধ করে মাহিন সরকার গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলেন। এরপর সেনাবাহিনী ও পুলিশের সহযোগিতায় তারা কলেজ ক্যাম্পাস ছাড়তে বাধ্য হন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS