ভিডিও

কুড়িগ্রামের রাজারহাটে নিখোঁজ মাছ শিকারীর লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৮:৪৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১২:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে নিখোঁজ মাছ শিকারীর লাশ ১৫ ঘণ্টা পর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মাছ শিকারী রফিকুল ইসলামের (৪৫) লাশ উপজেলার ঘড়িয়াডাঙ্গা ইউনিয়নের সিঙ্গের ডাবরীহাটের দক্ষিণে ভাটারপাড় এলাকার সরকারি খাস পুকুরে ভাসতে দেখে এলাকাবাসী।

রফিকুল ইসলাম ওই ইউনিয়নের চেতনা গ্রামের মৃত অকিমুদ্দিনের ছেলে। খবর পেয়ে তার বাড়ির লোকজন ছুটে এসে এলাকাবাসীর সহযোগিতায় পুকুর থেকে লাশ উত্তোলন করে। রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

গতকাল বুধবার বিকেলে বরশি দিয়ে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয় রফিকুল। রাতে বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজখুঁজি করতে থাকে। কিন্তু কোথাও তাকে পাওয়া যায়নি। আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে তার লাশ শনাক্ত করে পরিবারের লোকজন।

মাছ ধরতে গিয়ে পা ফসকে পুকুরে পড়ে যেতে পারে বলে উপস্থিত ব্যক্তিগণ ধারণা করেছেন। রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান পিপিএম বিষয়টি নিশ্চিত করে বলেন, রাজারহাট থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। লাশের গায়ে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। এ জন্য লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS