ভিডিও

পাবনার চাটমোহরে টিসিবি কার্ডের তালিকা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৯:০৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১২:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে টিসিবি’র পণ্যের কার্ডের তালিকা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। এদের মধ্যে দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদের ভেতরে এ ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন- বোঁথড় গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে মোজাম্মেল হক(৩৫) ও পার্শ্বডাঙ্গা ইউনিয়নের মল্লিকপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে জহুরুল ইসলাম (৫৫)। প্রত্যক্ষদর্শীরা জানান, পার্শ্বডাঙ্গা ইউনিয়নের হতদরিদ্রদের জন্য সম্প্রতি ৫১১টি টিসিবির কার্ড (সংশোধনী) বরাদ্দ হয়।

কার্ডের তালিকা ইউনিয়ন ইউনিয়ন পরিষদে জমা দেওয়া হয়। এই তালিকা নিয়ে মহসিন আলী এবং রবিউল করিম তারেকের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। বিষয়টি নিয়ে এদিন সকালে দুই পক্ষই উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ জানাতে আসেন। সেখানে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেদুয়ানুল হালিম জানান, টিসিবি’র পণ্য সরকারি নিয়ম মেনে যাদের পাওয়ার কথা শুধু তারাই পাবেন। আমারা সরকারি নির্দেশের এক চুলও অমান্য করবো না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS