ভিডিও

কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ তিন শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৯:৩৫ রাত
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৯:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা ও নাগেশ্বরী প্রতিনিধি : কুড়িগ্রামের নাগেশ্বরীর ব্রহ্মপুত্র নদে গোসল করতে নেমে নিখোঁজ ৪ শিশুর মধ্যে ৩ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা। উদ্ধারকৃতরা হলো- নারায়ণপুর ইউনিয়নের আষ্টশির চর গ্রামের আহাদ আলীর ছেলে আতিক হাসান, একই গ্রামের আলম মিয়ার ছেলে জুয়েল ও নজরুল ইসলামের ছেলে নাজমুল। এখনও নিখোঁজ রয়েছে আহাদ আলীর কন্যা শিশু আঁখি।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুরের মধ্যে ঘটনাস্থলের ২ থেকে ৩ কিলোমিটার ভাটির দিকে এ মরদেহগুলো উদ্ধার করা হয়। গতকাল বুধবার বিকেলে নিখোঁজের এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, গত বুধবার বিকেলে নাগেশ্বরী উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বাঘমারা গ্রামের ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে ৪ শিশু নিখোঁজ হয়।

নিখোঁজ শিশু ৪ জনের মধ্যে সহোদর ভাইবোন আতিক হাসান ও আঁখি ছিল। সকালে ঘটনাস্থলের ২ থেকে ৩ কিলোমিটার ভাটিতে কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নে ব্রহ্মপুত্র নদ থেকে মরদেহ তিনটি উদ্ধার করে স্থানীয়রা। পরে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করেন তারা।

কচাকাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিশ্বজিৎ রায় নিখোঁজ চার শিশুর মধ্যে ৩ শিশুর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে মৃতদের বয়স ৭ থেকে ১০ বছরের মধ্যে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS