ভিডিও

বগুড়ায় একযোগে ৯ থানার ওসি বদলি

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ১০:০১ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০১:৪৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় একযোগে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাইহান ওলিউল্লাহসহ ৯ থানার ওসিকে বদলি করা হয়েছে।

সাইহান ওলিউল্লাহ ছাড়া আরও যে ৮ থানার ওসিকে বদলি করা হয়েছে তাদের মধ্যে শেরপুর থানার ওসি রেজাউল করিমকে রাজশাহীর সারদা পুলিশ একাডেমিতে, সোনাতলা থানার ওসি বাবু কুমার সাহাকে টুরিস্ট পুলিশে, ধুনট থানার ওসি সৈকত হাসানকে পিবিআইতে, সারিয়াকান্দি থানার ওসি রবিউল ইসলামকে সিআইডিতে, আদমদিঘী থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তীকে সিআইডিতে, শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলামকে ৪ এপিবিএন বগুড়ায়, দুপচাঁচিয়া থানার ওসি সনাতন সরকারকে নৌ পুলিশে ও নন্দীগ্রাম থানার ওসি আলমগীর হোসাইনকে নৌ পুলিশে এবং বগুড়া সদর থানার ওসি মো: সাইহান ওলিউল্লাহকে ৬ এপিবিএন এ বদলি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ১২ সেপ্টেম্বর রাতে অতিরিক্ত আইজি আবু হাসান মুহম্মদ তারিখ স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনে এই পদায়ন করা হয়। প্রজ্ঞাপনে আগামী ১৭ সেপ্টেম্বরের মধ্যে ছাড়পত্র গ্রহণ করে বদলিকৃত কর্মস্থলে যোগ দেয়ার কথা বলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS