ভিডিও

মুন্সীগঞ্জে মোটরসাইকেল দূর্ঘটনায় দুই আরোহী নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১১:৪৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১১:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার পাখির মোড় এলাকায় তাজবীর আহমেদ (২৭) ও জাহিদ হোসেন জিতু (২৬) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। 

নিহত তাজবীর আহমেদ চাঁদপুর জেলার কচুয়া উপজেলার পালগিড়ি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে ও জাহিদ হোসেন জিতু একই গ্রামের দুলাল মিয়ার ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত সোয় ৮ টার দিকে তাজবীর ও জিতু মোটরসাইকেল নিয়ে ঢাকা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া হয়ে নিজ বাড়ি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার পালগিড়ি গ্রামে ফিরছিলেন। পথিমধ্যে তাদের মোটর সাইকেলটি মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলার পাখির মোড় এলাকায় গাড়ি ওভারটেক করতে গেলে তাদের আরেকটি গাড়ি এসে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল উল্টে তারা গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে পাশের কুমিল্লা জেলার গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই রিয়াদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের হাতে তুলে দেওয়ার প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS