ভিডিও

হামলা, ভাঙচুর ও লুটপাটে বিশ্বাসী নয় জামায়াত - অধ্যক্ষ শাহাবুদ্দিন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৬:১৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১১:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদের সদস্য ও রাজশাহী অঞ্চল পরিচালক অধ্যক্ষ মো. শাহাবুদ্দিন বলেছেন, হামলা, ভাঙচুর, লুটপাট কিংবা চাঁদাবাজিতে বিশ্বাসী করে না জামায়াত। ভয়ভীতি কিংবা হুমকি ধামকি দিয়ে কোনো কাজ টেকসই হয় না। জনগণকে দলে টানতে হলে সদাচারণ ও ভালোবাসার কোনো বিকল্প নেই। অস্ত্র দিয়ে নয়, জামায়াত সম্প্রীতি ও ভালবাসার মাধ্যমে দেশে ইসলামী শাসন ব্যবস্থা কায়েম করবে।

আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে কয়াপাড়া কামারকুড়ি উচ্চ বিদ্যালয় মাঠে জামায়াতে ইসলামী মান্দা উপজেলা শাখা আয়োজিত ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে সভাপতি ও সেক্রেটারিদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অধ্যক্ষ মো. শাহাবুদ্দিন আরও বলেন, গত ৫ আগস্ট স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতনের পর তার দোসররা এখনও দেশকে অস্থিতিশীল করতে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দাদা বাবুর দেশ ভারতে বসে এসব কলকাঠি নাড়ছেন শেখ হাসিনা। বাংলার মানুষ তাঁর সেই স্বপ্ন আর কখনও পূরণ হতে দেবে না।

জামায়াতে ইসলামী মান্দা উপজেলা শাখার আমির আমিনুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি মোয়াজ্জেম হোসেনের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য দেন- নওগাঁ জেলা জামায়াতের আমির খন্দকার আব্দুর রাকিব, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ, জেলা ওলামা বিভাগের সভাপতি মাওলানা মোস্তফা আল-আমিন, জেলা যুব জামায়াতের সভাপতি আবু শিহাব মণ্ডল প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS