ভিডিও

দিনাজপুরের পার্বতীপুরে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৬:৪৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৮:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে উম্মে তাহমিনা রিনি(৩৩) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করে স্বামী পালিয়ে গেছে। আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে পৌরসভার গুলপাড়া মহল্লায় ঘটনাটি ঘটে। নিহত তাহমিনা রংপুরের হাজীরহাট থানার পূর্ব অবিরাম(বামনটারি) গ্রামের মৃত তাহের হোসেনের মেয়ে। ঘাতক স্বামী আসাদের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জের ভোটমারী এলাকায় বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গুলপাড়া মহল্লার মৃত গোলাম মোস্তফার বাড়িতে আসাদ আলী ও তাহমিনা দম্পতি ১৫ দিন আগে ভাড়াটিয়া হিসেবে একটি রুম ভাড়া নেয়। আসাদ আলী স্থানীয় এনজিও গ্রাম বিকাশ কেন্দ্রে চাকরি করে। ধারণা করা হচ্ছে, সকালে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়ার একপর্যায়ে আসাদ তার স্ত্রীকে গলা টিপে শ্বাসরোধে হত্যা করে এবং তাকে বিছানায় শুয়ে রেখে ঘর থেকে বেরিয়ে যায়। বাসার মালিকের স্ত্রী লিলি বেগম তার কথা জিজ্ঞাসা করলে আসাদ জানায়, রিনি ঘুমাচ্ছে, সে পরে উঠবে।

এদিকে, অনেক বেলা হলেও রিনি ঘর থেকে বের না হওয়ায় বাসার লোকের সন্দেহ হয় এবং ঘরে গিয়ে ডাকাডাকি করলে কোন সাড়া পায়নি। তাকে গলা টিপে হত্যা করে গায়ে চাদর দিয়ে রেখে আসাদ দ্রুত ঘর থেকে বেরিয়ে যায়। ঘটনার খবর পেয়ে পার্বতীপুর জিআরপি থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দিনাজপুর মর্গে পাঠায়।

জিআরপি থানার ওসি জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলে ব্যবস্থা নেওয়া হবে। নিহতের শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS