ভিডিও

দল ও মার্কা দেখার সময় শেষ এখন দেখতে হবে যোগ্যতা -সমন্বয়ক সারজিস আলম

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০১:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : কেন্দ্রীয় বৈষম্য বিরোধী ছাত্র সমন্বয়ক সারজিস আলম বলেছেন, একটা কথা মনে রাখবেন দল ও মার্কা দেখার সময় শেষ। এখন সময় যোগ্যতা দেখার। আমি বিশ্বাষ করি হিমালয়ের এই কাঞ্চনজঙ্ঘার কোলে যে আমার পঞ্চগড় রয়েছে, যেই পঞ্চগড়ের মানুষ পুরো দেশের মধ্যে সেরা মানুষের একটা তকমা পেয়ে থাকে, সমচেয়ে ভাল মানুষ হিসাবে পরিগণিত হয়ে থাকে, সেই পঞ্চগড়ের মানুষ নিজের ঐক্যবদ্ধ থাকুক। সকল অপশাসন, দু:শাসন ও ফ্যাসিবাদ থেকে শুরু করে চাঁদাবাজদের বিরুদ্ধে যে আপনাদের কথা শুনবে, যাকে যোগ্য মনে করবেন, যে আপনার প্রশ্নের উত্তর দেয়ার জন্য প্রস্তুত থাকবে, যাকে আপনি খুঁজলেই পাবেন, যে আপনার জবাবদিহি করার জন্য প্রস্তুত থাকবে তাকেই আগামী সংসদ নির্বাচনে আপনাদের প্রতিনিধি হিসেবে নির্বাচন করবেন।

আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে পঞ্চগড় মকবুলার রহমান সরকারি কলেজের বটমূলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন পঞ্চগড় জেলার আয়োজনে গণঅভ্যুত্থানের শহিদ পরিবারের সাথে সাক্ষাৎ এবং দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সারজিস বলেন, ছাত্র জনতার হাজারও শহিদের বিনিময়ে, প্রাণের বিনিময়ে যে স্বাাধীনতা আমরা অর্জন করেছি কোন কালো শকুন যদি সেই স্বাধীনতাকে যে কোন রূপে আঁকড়ে ধরার, থাবা দেয়ার চেষ্টা করে তাহলে এই পঞ্চগড় থেকে শুরু করে পুরো বাংলাদেশের ছাত্র জনতা এক সঙ্গে সেই শকুনকে ছিঁড়ে উপড়ে ফেলানো হবে।

এ সময় কেন্দ্রীয় সমন্বয়কদের মধ্যে বক্তব্য দেন এসআই শাহীন, রাকিবুল রানা মাসুদ, জহির রায়হান, তরিকুল ইসলাম, আবু সাঈদ  লিওন প্রমুখ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS