ভিডিও

প্রতিটি গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার করতে হবে

দিনাজপুরে রুহুল কবির রিজভী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৯:১১ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০১:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর জেলা প্রতিনিধি : বিএনপি’র কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ভয়ঙ্কর দানবের পতনের মধ্যদিয়ে দেশ মুক্ত হয়েছে। শেখ হাসিনা চেয়েছিলেন বন্দুকের গুলিতে সবাইকে স্তব্ধ করে দিয়ে ক্ষমতায় থেকে যাবেন।

আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে পুলিশের গুলিতে আহত দিনাজপুর শহরের রাজবাড়ী কাটাপাডায় আব্দুর রশিদের শিশুকন্যা ও তার পরিবারকে দেখতে গিয়ে তিনি একথা বলেন। 
এ সময় তিনি আরও বলেন, স্বৈরাচার ফ্যাসিস্ট সরকারের হাতে ৮শ’ গুম হয়েছেন, অসংখ্য নিহত হয়েছেন। রুহুল কবির রিজভী প্রতিটি গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার দাবি করেন।

এ সময় আহত পরিবারকে তারেক রহমানের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা করেন রিজভী। রুহুল কবির রিজভীর সাথে বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, আরিফুর রহমান তুষার, জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, সাধারণ সম্পাদক বখতিয়ার আহাম্মেদ কচি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় দিনাজপুর সদর হাসপাতালের সামনে গুলিবিদ্ধ হন আব্দুর রশিদ। আর্থিক সচ্ছলতা না থাকায় চিকিৎসা নিতে হিমশিম খাচ্ছিলেন তিনি 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS