ভিডিও

গোপালগঞ্জে আ’লীগের হামলায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১১:৪৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০১:১১ দুপুর
আমাদেরকে ফলো করুন

গোপালগঞ্জে আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের এক নেতা নিহত হয়েছেন। আহত হয়েছেন সাংবাদিকসহ আরও অন্তত ৫০ জন। নিহত শওকত আলী দিদার কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক ছিলেন। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় সদর উপজেলার ঘোনাপাড়া মোড়ে এ ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও বিএনপি নেতাকর্মীরা জানান, দীর্ঘদিন পর শুক্রবার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানী এলাকায় যান। শুক্রবার বিকাল ৫টার দিকে জেলা শহরের বেদগ্রাম মোড়ে পথসভা শেষ করে নেতাকর্মীরা জিলানীর বাড়ি টুঙ্গিপাড়া যাওয়ার পথে আওয়ামী লীগের নেতাকর্মীদের এ হামলার শিকার হন।

এ সময় অন্তত ১০টি গাড়ি ভাঙচুর করা হয়। সেখানে জেলা বিএনপির আহ্বায়ক শরীফ রাফিকুজ্জামান, বিএনপির কেন্দ্রীয় নেতা সেলিমুজ্জামান সেলিমসহ স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও ছিলেন।

আহতদের মধ্যে এস এম জিলানী ও তার স্ত্রী গোপালগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি রওশন আরা রত্নাও আছেন। আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। পরে জিলানীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS