ভিডিও

সিরাজগঞ্জের তাড়াশে সাবেক এমপি আজিজসহ ৯৯ জনের নামে মামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৫:৪৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৫:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে সাবেক এমপি আজিজসহ ৯৯ জনকে আসামি করে হত্যাচেষ্টা ও নাশকতার অভিযোগে তাড়াশ থানায় একটি মামলা করা হয়েছে। গত বুধবার করা মামলায় মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামানসহ অজ্ঞাত আরও ৩শ’ জনকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ একাদশ জাতীয় নির্বাচনে ১২ ডিসেম্বর বিএনপির প্রার্থী আব্দুল মান্নান তালুকদার বারুহাস ইউনিয়নের বিনোদপুর বাজারে পূর্ব নির্ধারিত নির্বাচনি পথসভায় আওয়ামী লীগের প্রার্থী অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজের প্রত্যক্ষ হুকুমে অন্য আসামিরা হত্যার উদ্দ্যেশে সশস্ত্র হামলা চালিয়ে গাড়ি ভাঙচুরসহ নাশকতা চালায় এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। হামলায় শতাধিক বিএনপি নেতাকর্মী আহত হন।

মামলার বিষয়ে সাবেক সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজের সাথে একাধিক মাধ্যমে যোগাযোগ করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি। তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন বলেন, মামলার আসামিদের গ্রেপ্তার প্রক্রিয়া চলমান রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS