ভিডিও

নওগাঁর মান্দায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৬:০৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৬:০৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের চৌজা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূর নাম নাইস পারভীন (২৮)। তিনি চৌজা উত্তরপাড়া গ্রামের একরামুল হকের স্ত্রী ও এক সন্তানের জননী। ঘটনার পর থেকে নিহতের স্বামী অভিযুক্ত একরামুল হক ও তার বড়ভাই আব্দুল মালেক গা ঢাকা দিয়েছেন।

নিহতের বাবা কফিল উদ্দিন মোল্লা বলেন, মেয়ে নাইস পারভীনকে প্রায় ১১ বছর আগে চৌজা উত্তরপাড়া গ্রামের ইয়াদ আলীর ছেলে একরামুল হকের সাথে বিয়ে দেওয়া হয়। পারিবারিক বিষয় নিয়ে বিভিন্ন সময় জামাই একরামুল হক মেয়ে নাইসকে নির্যাতন করে আসছিল।

এসব বিরোধের জের ধরে মেয়েকে পিটিয়ে হত্যা করেছে জামাই একরামুল ও তার পরিবারের লোকজন। অভিযুক্ত একরামুল হকের প্রতিবেশী মজের আলী বলেন, দুপুরের রান্না করতে দেরি হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। এনিয়ে একরামুল তার স্ত্রীকে মারধর শুরু করেন।

এক পর্যায়ে তার স্ত্রী নাইস পারভীন জ্ঞান হারিয়ে ফেলেন। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, ঘটনাস্থল থেকে নিহত নাইস পারভীনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS