ভিডিও

বগুড়ার শেরপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় লিয়াকত আলী (৫৯) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত নয়টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ ইউনিয়নের গাড়ীদহ ওভার ব্রিজের নিচে এই দুর্ঘটনা ঘটে। নিহত লিয়াকত আলী শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়নের চেতুয়াপাড়া গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্র জানায়, শেরপুর শহরে প্রয়োজনীয় কাজ শেষে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন লিয়াকত আলী। পথিমধ্যে মহাসড়কের ওই স্থানে পৌঁছালে যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে  সে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

পরে স্থানীয়দের সহযোগিতায় শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা জানান, নিহতের পরিবারের কেউ এখনো কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS