ভিডিও

বগুড়ায় স্বেচ্ছাসেবক দল নেতা মিজান হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ১২:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজান হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গতকাল শুক্রবার রাতে সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের রজাকপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো রজাকপুর এলাকার মমতাজুর রহমানের ছেলে আহসান হাবীব এবং একই এলাকার মৃত আফজাল হোসেনের ছেলে মো: হান্নান। ডিবির ওসি মুস্তাফিজ হাসান জানিয়েছেন, নিহত মিজানের স্ত্রী সালমা আকতার নিশার দায়ের করা হত্যা মামলার দুই আসামি আহসান হাবীব ও হান্নানকে 'শুক্রবার রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।'

উল্লেখ্য গত ৯ সেপ্টেম্বর রাতে আধিপত্য বিস্তার ও পূর্ববিরোধের জেরে সদর উপজেলার গোকুল বাজার এলাকায় মিজানুর রহমান মিজানকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত মিজান বগুড়া সদরের গোকুল উত্তরপাড়ার আফসার আলী সাকিদারের ছেলে। একই সাথে তিনি সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS