ভিডিও

কুড়িগ্রামে আ’ লীগ, যুবলীগ ছাত্রলীগের ৮৫ নেতাকর্মীর নামে মামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৯:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি : কুড়িগ্রাম শহরে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার জমায়েতে গত ৪ আগস্ট হামলার অভিযোগে জেলা যুবলীগের তিন যুগ্ম আহ্বায়ক এবং ছাত্রলীগের সভাপতি ও সেক্রেটারিসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।

গতকাল শুক্রবার জেলা যুবদলের সদস্য আবু তাহের মেছবা বাদি হয়ে কুড়িগ্রাম সদর থানায় মামলাটি করেন। সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলায় জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রেদওয়ানুল হক দুলাল, আনিছুর রহমান খন্দকার চাঁদ ও মমিনুর রহমান মুমিন, জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লিটন মিয়া, সাবেক ছাত্রলীগ সভাপতি ওয়াহিদুন্নবী সাগর, রাকিবুজ্জামান রাকিব, আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান টিটুসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের ৮৫ নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে।

এছাড়াও অজ্ঞাত আরও ১শ’ থেকে ১৫০ জনকে আসামি করা হয়েছে। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেন, মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS