ভিডিও

বগুড়ার নন্দীগ্রামে বিএনপি’র সমাবেশে ককটেল বিস্ফোরণে আহত ২

হামলায় জড়িত আ’লীগ : মোশারফ 

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ১০:৪৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ১১:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে ভাটরা ইউনিয়ন বিএনপি’র সমাবেশে দু’টি ককটেল বিস্ফোরণে দুই ছাত্রদল নেতা আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নন্দীগ্রাম উপজেলার কুমিড়া পন্ডিতপুকুর বাজারসংলগ্ন স্কুলমাঠে দুর্বৃত্তরা ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটায়।আওয়ামী লীগের নেতাকর্মীরা এই ঘটনার সঙ্গে জড়িত বলে অভিযোগ করেছে বিএনপি। এর আগে বিকেল ৪ টার দিকে ভাটরা ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সমাবেশ শুরু হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কৃষকদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক এমপি মোশারফ হোসেন। উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান তারেক বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাংগঠনিক সমাবেশ শেষ হওয়ার পরপরই নেতাকর্মীদের লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটে।

স্কুল মাঠে বিকট শব্দে দুটি বিস্ফোরণ হলে নেতাকর্মীরা জীবন বাঁচাতে ছোটাছুটি করার সময় দুই ছাত্রদল নেতা আহত হন। স্কুল মাঠসংলগ্ন টাইগার ক্লাবের সামনে থেকে একটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে কুমিড়া ফাঁড়ি পুলিশ। ঘটনার সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়িত বলে অভিযোগ করেন বিএনপি’র সাবেক এমপি আলহাজ্ব মোশারফ হোসেন।

এদিকে শেখ হাসিনার পতনের পর থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা, সাধারণ সম্পাদক আনিছুর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতারা আত্মগোপনে থাকায় কারও মন্তব্য পাওয়া যায়নি।

নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম বলেন, দুর্বৃত্তদের নিক্ষেপ করা ককটেলের মধ্যে দুটি বিস্ফোরিত হয়েছে। একটি অবিস্ফোরিত ককটেল পাওয়া গেছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এদিন ভাটরা ইউনিয়ন বিএনপি’র সভাপতি শাহ আল হেলালের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সভাপতি আলাউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর, জহুরুল মাস্টার, আলেকজান্ডার, শফিউল আলম সুমন, শফিকুল ইসলাম প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS