ভিডিও

হিলি স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি শিল্পি, সম্পাদক নাজমুল

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৯:৫১ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি : দেশের দ্বিতীয় বৃহত্তম দিনাজপুরের হাকিমপুর হিলি স্থলবন্দরের আমদানি-রপ্তানি গ্রুপের সাধারণ সভার মধ্যদিয়ে থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র সাখাওয়াত হোসেন শিল্পি সভাপতি ও পৌর বিএনপির সাধারণ নাজমুল হক’কে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

গতকাল শনিবার দুপুরে হিলি বন্দরের চারমাথা মোড়ে সংগঠনটির নিজস্ব কার্যালয়ে আমদানি রপ্তানিকারক গ্রুপের সিনিয়র সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে সাধারণ অধিবেশনে সর্বসম্মতিক্রমে দ্বি-বার্ষিক এ কমিটি গঠন করা হয়। পরে নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। পরবর্তীতে কমিটির অন্যান্য সদস্যদের নাম প্রকাশ করা হবে।

এ সময় সেখানে বাংলা হিলি সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ফেরদৌস রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম রেজা বিপুল, কোষাধ্যক্ষ মামুনুর রশীদ লেবু, বন্দরের ট্রাক মালিক গ্রুপের সভাপতি আব্দুল হাকিম মন্ডল, সম্পাদক মো. হযরত আলী সরদার, ওয়াহেদুর রহমান রিপনসহ অনেকে উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS