ভিডিও

নোয়াখালীতে পুলিশের লুট হওয়া মোবাইল ফোন উদ্ধার, আটক ১

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৩:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নোয়াখালীর চাটখিল থানা থেকে লুট হওয়া পুলিশ সদস্যের মোবাইল ফোন ও বিভিন্ন সরঞ্জামসহ রবিউল হাসান অপি (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে তার বসতঘর থেকে এসব উদ্ধার করা হয়। 

রবিউল হাসান অপি চাটখিল পৌরসভার ৬নং ওয়ার্ডের পশ্চিম ছয়ানী টবগা গ্রামের মো. বেলাল হোসেনের ছেলে।

জানা যায়, গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর দুষ্কৃতিকারীরা চাটখিল থানায় হামলা ও অগ্নিসংযোগ চালায়। এ সময় দুর্বৃত্তরা থানার আগ্নেয়াস্ত্র লুট করে নিয়ে যায়। সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রবিউল হাসান অপির বসতঘর থেকে থানার লুট হওয়া তিনটি মোবাইল ফোন, দুইটি ব্যাগ, একটি রেইনকোট ও টি চার্জার উদ্ধার করা হয়। 

চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক বলেন, গত ৫ আগস্ট চাটখিল ও সোনাইমুড়ী থানায় হামলা চালিয়ে আগ্নেয়াস্ত্র ও সরঞ্জাম লুট করা হয়। অপির বসতঘর থেকে পুলিশ সদস্যদের মোবাইল ফোনসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। তাকে আদালতে সোপর্দ করা হবে।

সহকারী পুলিশ সুপার (চাটখিল সার্কেল) নিত্যানন্দ দাস বলেন, আমাদের চাটখিল ও সোনাইমুড়ী থানা পুলিশের অনেক অস্ত্র এখনো পাওয়া যায়নি। তাই অস্ত্র উদ্ধারের জন্য বিশেষ অভিযান অব্যাহত আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS