ভিডিও

বগুড়ায় সড়ক অবরোধ করে নার্সিং ও মিডওয়াইফারি কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০২:০৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৭:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : নার্সিং ও মিডওয়াইফারি কলেজ বগুড়ার ‘দুর্নীতিগ্রস্ত কর্মকর্তা, কর্মচারী ও তার দোসরদের অপসারণ ও আইনী ব্যবস্থা গ্রহণ’র দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে। আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১২ট থেকে বেলা ১টা পর্যন্ত বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের সামনে বগুড়া-শেরপুর রোড অবরোধ করে নার্সিং ও মিডওয়াইফারি কলেজ বগুড়ার ছাত্র কল্যাণ পরিষদ এই বিক্ষোভ করে।

প্রতিষ্ঠানটির দুর্নীতিগ্রস্ত কর্মকর্তা, কর্মচারী ও তার দোসরদের অপসারণ ও আইনী ব্যবস্থা গ্রহণের দাবিতে বিগত কয়েক দিন ধরেই শিক্ষাপ্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা আন্দোলন করে আসছেন। আজকের সড়ক অবরোধকালে আন্দোলনকারী শিক্ষার্থীরা সড়কের মাঝে বসে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এসময় তাদের হাতে ‘বিচার চাই, বিচার চাই, দালালের বিচার চাই’, ‘আমার সোনার বাংলায় স্বৈরাচারীর ঠাঁই নাই’, ‘আমার সোনার বাংলায় লাশ কেন রাস্তায়, জবাব চাই জবাব চাই’, জেগেছে রে জেগেছে নার্স সমাজ জেগেছে’সহ বিভিন্ন ফেস্টুন, ব্যানার ও প্লেকার্ড প্রদর্শন করেন। ঘন্টাব্যাপী অবরোধে সড়কটিতে ও শহরে ভয়াবহ যানজট সৃষ্টি হয়। পরে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা আন্দোলনকারী শিক্ষার্থীদের বুঝিয়ে সড়ক থেকে সরে দিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS