ভিডিও

পঞ্চগড়ের বোদায় নারী চিকিৎসকের আত্মহত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১২:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল আজিজের মেয়ে ডা. ফাইরুজ আনিকা ওয়াশেমা প্রিনন (৩২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল সোমবার রাতে বোদা পৌর শহরের শিমলতলী এলাকার নিজ বাসভবনে ঘটনাটি ঘটে। তিনি আটোয়ারী সদর হাসাপাতালে চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, রাতে তার ঘরে কোন সাড়া শব্দ না পাওয়ায় পরিবারের লোকজন ডাকাডাকি করতে থাকে। একপর্যায়ে তার ঘরের দরজা ভেঙে তাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে তাৎক্ষণিকভাবে বোদা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক জানান, এক চিকিৎসকের আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আত্মহত্যার বিষয়ে কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে বোদা থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS