ভিডিও

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সকালের নাস্তা খেয়ে একই পরিবারের শিশুসহ ৬ জন অসুস্থ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৮:৪৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৮:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সকালের নাস্তা খেয়ে একই পরিবারের শিশুসহ ৬ জন গুরুতর অসুস্থ হয়ে পড়েছে।  অসুস্থরা হলেন- সাকিব (২৭), বেবি (৪৫), স্বপন (৩৪), শোভা (২০), শিফা (৪) ও সাফি (২ বছর ৬ মাস)। তাদের সকলের বাড়ি নামাগছ শালবাহান।

পরিবার সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে নাস্তা খাওয়ার কিছুক্ষণ পরে সবাই ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে। বেলা ১১টার পরও তাদের ঘুম ভাঙেনি। তাদের স্বজনরা বিষয়টি বুঝতে পেরে ডাকাডাকি করেন। কিন্তু তখনও চোখ না খোলায় দুপুর পৌনে ২টায় তেঁতুলিয়া উপজেলা অহাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠান।

এ ঘটনায় বাড়িতে থেকে কোন জিনিসপত্র খোয়া গেছে কি না তা জানা যায়নি। তেঁতুলিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, পরিবারের লোকজনের বক্তব্য এবং রোগীর সিমটম দেখে মনে হচ্ছে তাদের কোন নেশা জাতীয় ওষুধ মেশানো খাবার খেয়ে এমন অবস্থা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS