ভিডিও

বগুড়ার সোনাতলার এক যুবক জীবন-মৃত্যু’র সন্ধিক্ষণে

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটে আহত যুবক বগুড়ার শজিমেক হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ব্যাপারে থানায় ৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, গত ৮ সেপ্টেম্বর বিকেল ৫ টার সময় সোনাতলা উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামস্থ ওয়াপদার বাঁধ চারমাথা সংলগ্ন জনৈক গোলজার আকন্দের চায়ের দোকানে বসে তেকানীচুকাই নগর ইউনিয়নের মহব্বতের পাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে তুহিন বাদশা (৩০) চা খাচ্ছিলেন।

এ সময় পূর্ব শত্রুতার জের ধরে জন্তিয়ারপাড়া এলাকার ইছার ফকিরের ছেলে শিপন মিয়া (৪০), মৃত আব্দুল খালেক তোতার ছেলে সবুজ (৪২), সবুজ মিয়ার ছেলে আরাফাত (২০), সুরুজ মিয়ার ছেলে অনু মিয়া (২২), বালিয়াডাঙ্গা এলাকার ইছার ফকিরের ছেলে শ্যামল মিয়া (৪২), শ্যামল মিয়ার ছেলে জিসান মিয়া (২০) পূর্ব পরিকল্পিতভাবে ওই যুবকের মাথায় আঘাত করে।

এসময় তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

চিকিৎসক আহত তুহিন বাদশাকে আইসিইউতে রাখতে বলে। সেখানে আইসিইউতে ফাঁকা না থাকায় তাকে পুনরায় বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসে আইসিইউতে ভর্তি করানো হয়। বর্তমানে ওই যুবক জীবন মৃত্যু’র সন্ধিক্ষণে। এ বিষয়ে তার বাবা বিল্লাল হোসেন ৬ জনকে আসামি করে সোনাতলা থানায় গত ১৫ সেপ্টেম্বর মামলা দায়ের করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS