ভিডিও

সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে : উপদেষ্টা আসিফ মাহমুদ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ১১:২২ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০২:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূইয়া বলেছেন, জনগণ নির্বাচন ও ক্ষমতার পালা বদলের জন্য গণঅভ্যুত্থানে আসেনি, তারা এসেছে ফ্যাসিবাদী ব্যবস্থার বিলুপ সাধনের জন্য, আমরা সেই লক্ষ্যে কাজ করছি। সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে।

আজ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ক গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, রাজনৈতিক দলের ব্যাপারে রিউমার শোনা যাচ্ছে। রাজনৈতিক দল গঠনের ব্যাপারে আমাদের কোন অভিপ্রায় নেই। শ্রমিক অসন্তোষের ব্যাপারে অভিযোগ সেল গঠন করা হয়েছে। শ্রমিকরা সেখানে অভিযোগ দিচ্ছেন। দ্রুতই সমস্যার সমাধান হবে।

এসময় তিনি আরও বলেন, রাজনৈতিক দলগুলোর সাথে বসা হচ্ছে যেন ভুল বুঝাবুঝির সৃষ্টি না হয়। এছাড়া টিম করে সমন্বয়কদের নেতৃত্বে দেশের বিভিন্ন জায়গায় গিয়ে মানুষের কথা শোনা হচ্ছে। সমন্বয়ক পরিচয়ে চাঁদাবাজি হচ্ছে। এটা বন্ধ করা হবে।

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক আবদুর রহিম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব এ এইচ এম সফিকুজ্জামান, সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর মো: হাববি উল্লাহ, আইএলও’র কান্ট্রি ডিরেক্টর টুওমো পুটি আইনেন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS