ভিডিও

খাগড়াছড়িতে যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০২:১৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০২:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  খাগড়াছড়িতে পানখাইয়া পাড়া এলাকা থেকে মো. মামুন (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গণপিটুনিতে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) ভোরে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত মামুন মধ্য শালবাগান এলাকার মৃত নূর নবীর ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মামুন শালবাগান নিজ এলাকায় কাঠের ফার্নিচারের ব্যবসা করেন। মামুন চুরির অপরাধে বেশ কয়েকবার জেল খেটেছেন। তার মরদেহের পাশে একটি মোটরসাইকেল পড়েছিল। গণপিটুনিতে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মামুনের মামা মো. নূর হোসেন জানান, সকালে ফোন কলে জানতে পারি মামুন স্লুইস গেট এলাকায় হাত-পা বাঁধা অবস্থায় পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। 

খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, হাসপাতাল থেকে জানানো হয়েছে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সুরুতহাল রিপোর্ট তৈরি করছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS