ভিডিও

পাবনায় ধানখেত থেকে বৃদ্ধের গলাকাটা মরদেহ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০২:৩৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৩:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : পাবনার সাঁথিয়ায় অজ্ঞাতনামা বৃদ্ধের (৫৫) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ভূলবাড়িয়া ইউনিয়নের চুলকাটাই বায়নাপাড়া গ্রামের একটি ধানখেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি দৈনিক করতোয়া’কে নিশ্চিত করে বলেন, সকালে ভূলবাড়িয়া ইউনিয়নের চুলকাটাই বায়নাপাড়ার একটি ধানক্ষেতের ভিতরে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

পুলিশের প্রাথমিক ধারণা, রাতের কোন এক সময় হয়ত তাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। অন্য জায়গা থেকে হত্যা করে ওই এলাকার একটি ধানখেতে মরদেহ ফেলে রেখে গেছে তারা। নিহতের পরিচয় এখনও জানা যায়নি। তবে নিহতের পরিচয় নিশ্চিত হতে পুলিশ কাজ করছে। হত্যার রহস্য দ্রুত উদঘাটন করা হবে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।ভূলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সদস্য বকুল হোসেন প্রামাণিক বলেন, লোক মুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দেখতে পাই। এলাকার কেউ চিনতে পারছে না। পরিচয় জানতে আমরা অনেক জায়গায় খবর দিয়েছি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও মরদেহের ছবি দেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS