ভিডিও

ট্রাক ও ভবনের পিলারের মাঝে পড়ে করুন মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৩:২৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন পরিষদ চত্বরে সরকারি চালবাহী মিনি ট্রাক চাপায় মুহাম্মদ সোহেল (২০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

নিহত সোহেল কক্সবাজারের চকরিয়া উপজেলার উত্তর হারবাং কলাতলী রোড পাড়ার মোস্তাক আহমদের ছেলে।

বুধবার (১৮সেপ্টম্বর) সকালে এ ঘটনা ঘটে।

আধুনগর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন জানান, সকালে উপজেলা খাদ্য গুদাম থেকে মিনিট্রাক ভর্তি করে ভিজিডি’র চাল নিয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনা হয়। এ সময় মহাসড়ক থেকে ট্রাকটি পেছন হয়ে ইউপি কার্যালয় সড়কে ঢুকে। এক পর্যায়ে ইউপি কার্যালয় সড়ক দেবে যায়। ফলে পেছনে থাকা শ্রমিক ইউপি কার্যালয়ের পিলার ও মিনিট্রাকের মাঝে আটকা পড়ে। পরে আটকা পড়া শ্রমিককে উদ্ধার করতে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার রাখাল চন্দ্র রুদ্র জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মিনিট্রাক আর ভবনের পিলারের মাঝখানে আটকা পড়া শ্রমিককে উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সিদ্দিকুল আলম তাকে মৃত ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS