ভিডিও

নওগাঁর রাণীনগরে পুকুরে বিষ দিয়ে মাছ নিধন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে পূর্ব পরিকল্পনা মোতাবেক রাতের আঁধারে পরপর দুইদিনে একই মালিকের দু’টি পুকুরে বিষ প্রয়োগ করে প্রায় ৪ লাখ টাকার বিভিন্ন প্রজাতির মাছ নিধন করেছে দুর্বৃত্তরা। এমন ঘটনায় সব হারিয়ে এখন দিশেহারা হয়ে পড়েছেন ওই মাছ চাষি।

ক্ষতিগ্রস্ত চাষি জানান, প্রয়োজনীয় তদন্ত স্বাপেক্ষে এই ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হোক। গতকাল মঙ্গলবার ও আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) মধ্যরাতে উপজেলার গোনা ইউনিয়নে দুর্গাপুর গ্রামে ঘটনাটি ঘটে। এঘটনায় রবিউল ইসলাম পিন্টু বাদি হয়ে আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, ওই গ্রামের সহিদুল ইসলাম সরদারের ছেলে রবিউল ইসলাম পিন্টু ও সমতুল খন্দকারের ছেলে এনামুল খন্দকার প্রায় ১০ বছর ধরে স্থানীয় একটি মসজিদ কর্তৃপক্ষের কাছ থেকে ৪বিঘা জলাশয়ের দু’টি পুকুর লিজ নিয়ে মাছ চাষ করে আসছিলো। তাদের সফলতা দেখে এলাকার কিছু দুর্বৃত্তরা এই ন্যাক্কারজনক কাজ করেছে বলে তাদের ধারণা।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলাম জানান, পুকুরে বিষ প্রয়োগ সংক্রান্ত এটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তের জন্য একজন দারোগাকে দায়িত্ব দিয়েছি। প্রকৃত দোষীদের বের করে আইনের আওতায় আনা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS