ভিডিও

গাইবান্ধার সুন্দরগঞ্জে মনিরুজ্জামানকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:৫৮ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে মনিরুজ্জামানকে এলোপাথাড়ি ছুরিকাঘাতে হত্যার চেষ্টায় স্ত্রী পারভীন বেগম বাদি হয়ে থানায় এজাহার দাখিল করেছেন। গত শনিবার রাত সাড়ে ৯ টায় মনিরুজ্জামান বাজার থেকে বাড়ি ফেরার পথে তার পথরোধ করে এলোপাথাড়িভাবে মারপিট ও ছুরিকাঘাত করেন একেই গ্রামের হাবিবুর রহমানসহ অজ্ঞাত ৪/৫ জন।

ঘটনাটি ঘটেছে উপজেলার তারাপুর ইউনিয়নের চর খোর্দ্দা গ্রামে। মনিরুজ্জামান ওই গ্রামের মৃত আব্দুস ছাত্তারের ছেলে। অভিযুক্ত হাবিবুর রহমান একই গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। এজাহার সূত্রে জানা যায়, পারিবারিকভাবে দীর্ঘদিন থেকে জমিজমার বিরোধে আদালতে মামলা চলে আসছে।

সেই ক্ষোভে আসামি হাবিবুর রহমান বিভিন্ন সময় মনিরুজ্জামানকে হত্যা হুমকি দিয়ে আসতে থাকে। মনিরুজ্জামান গত শনিবার বাজার থেকে বাড়ির যাওয়ার পথে হাবিবুর রহমানসহ অজ্ঞাত ৪/৫ জন রাস্তার পাশে কলাবাগান থেকে বের হয়ে তার পথরোধ করে কিছু বুঝে ওঠার আগেই তাদের কাছে থাকা ধারালো ছুরি দ্বারা এলোপাথাড়ি আঘাতে  রক্তাক্ত জখম করে।

মনিরুজ্জামানের চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে আসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এসময় হাবিবুর রহমান লোকজনের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। সেদিন রাতেই কর্মরত ডাক্তার তার উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। গত সোমবার রাতে পারভীন বেগম থানায় উপস্থিত হয়ে এ বিষয়ে অভিযোগ করেন।

এ বিষয়ে অভিযোগকারী পারভীন বেগম জানান, গত একবছর পূর্বে আমাদের এই গ্রামের আজহার আলীর ছেলে দুলু মিয়ার ধানের জমিতে হাবিবুর রহমান বিষ দিয়ে পুড়ে দেওয়ায় সময় গ্রামের সকল মানুষ একসাথে হয়ে আটক করে ৯৯৯ ফোন দিয়ে তাকে আইনের আওতায় ধরিয়ে দেন। সেই মামলায় মনিরুজ্জামান স্বাক্ষী হলে আরও ক্ষিপ্ত হয় হাবিবুর রহমান।

কয়েকদিন থেকে সেই মামলায় সাক্ষীকে মিথ্যা স্বাক্ষী দিতে বলেন হাবিবুর রহমান। এ সময় মনিরুজ্জামান আদালতে মিথ্যা সাক্ষী দিতে অস্বীকার করলে আবারও তাকে হত্যার হুমকি দিয়ে চলে যান তিনি। থানা অফিসার ইনচার্জ মাহাবুব আলম বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত চলছে ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS