ভিডিও

এদেশে সংখ্যালঘু বলে কিছু নেই : মাওলানা রফিকুল ইসলাম খান

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, সনাতন ধর্মাবলম্বীদের মন্দির, বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান পাহাড়া দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কর্মীরা। কোন ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগকে বাংলাদেশ জামায়াতে ইসলামী সমর্থন করে না।

আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে স্থানীয় সরকারি কলেজ মাঠে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা জামায়াতের উদ্যোগে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহিদদের স্মরণে দোয়া ও গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

শাহজাদপুর উপজেলা জামায়াতের আমীর অধ্যাপক মাওলানা মিজানুর রহমানের সভাপতিত্বে এবং উপজেলা জামায়াতের সেক্রেটারী মাস্টার আব্দুল মালেকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা শাহিনুর আলম।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাবেক উপজেলা আমীর মওলানা আব্দুল খালেক, সাবেক আমীর মওলানা নিজাম উদ্দিন, বেলকুচি উপজেলা জামায়াতের আমীর সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল, উল্লাপাড়া উপজেলা জামায়াতের আমীর ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক শাহজাহান আলী, এনায়েতপুর থানা জামায়াতের আমীর ডা. সেলিম রেজা, উপজেলা জামায়াতের সহ-সেক্রেটারী নজরুল ইসলাম, মাস্টার আব্দুস ছাত্তার প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS