ভিডিও

বগুড়ার কাহালুতে নকল সোনার মূর্তিসহ দুই প্রতারক আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১১:১৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়া জেলার কাহালুতে আসল সোনা বলে নকল সোনার মূর্তি দিয়ে প্রতারণা করার সময় দুই প্রতারককে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যারাতে উপজেলার পাইকড় ইউনিয়নের মহিষামুড়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটককৃত দুই প্রতারক হলো, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার খাগড়া গ্রামের ওছমানের ছেলে আরাফাত হোসেন সবুজ (৩৩) ও একই উপজেলার ভান্ডুরিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে  সোহেল (২৬)। পুলিশ সূত্র জানায়, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার চরবসন্তপুর গ্রামের রুবেল নামে এক রাজমিস্ত্রির সাথে বগুড়ায় ওই দুই প্রতারকদের পরিচয় হয়।

এরপর প্রতারক সবুজ ও সোহেল রুবেলকে জানায় তাদের কাছে ১ কেজি ১’শ ১০ গ্রাম ওজনের আসল একটি সোনার মূর্তি (রাধাকৃষ্ণ)আছে এবং এটি তারা কমদামে বিক্রি করবে। রুবেল প্রতারকদের কথায় লোভে পড়ে ঘটনার দিন সন্ধ্যারাতে ৫০ হাজার টাকা নিয়ে মুহিষামুড়া গ্রাম এলাকায় আসলে প্রতারক সবুজ ও সোহেল রুবেলের কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে তাকে নকল সোনার মূর্তি  দেয়।

কিন্তু এ সময় স্থানীয় জনতা প্রতারণার বিষয়টি বুজতে পেরে মূর্তিসহ তাদের আটক করে কাহালু থানার পুলিশের কাছে সোপর্দ করে। কাহালু থানার এস আই মো. রুবেল প্রামানিক জানান, এ বিষয়ে প্রতারিত রুবেল বাদি হয়ে থানায় সবুজ ও সোহেলের নামে একটি প্রতারণার মামলা দায়ের করেছেন। আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) পুলিশ তাদের আদালতে প্রেরণ করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS