ভিডিও

বগুড়ার সোনাতলায় ব্রিজের এ্যাপ্রোচে মাটি ধসে ঝুঁকি নিয়ে চলছে যানবাহন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১১:১৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১১:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলা উপজেলার পাকুল্লা ইউনিয়নের রাধাকান্তপুর ওয়াপদা বাঁধ এলাকায় জনগুরুত্বপূর্ণ একটি ব্রিজের এ্যাপ্রোচ সড়কে মাটি ধসে যান চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। যেকোন সময় বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা করা হচ্ছে।

এ উপজেলার পাকুল্লা ইউনিয়নের বন্যা নিয়ন্ত্রণ বাঁধ থেকে রাধাকান্তপুর বন্যা নিয়ন্ত্রণ বাঁধসংলগ্ন রাধাকান্তপুর-আমতলী সড়কের ওই ব্রিজের পূর্ব ও পশ্চিম পাশের এ্যাপ্রোচে বন্যার পানির স্রোতের তোড়ে গত চার বছর আগে মাটি সরে গিয়ে বড় গর্তের সৃষ্টি হয়। দিনের বেলায় কোন রকমে ঝুঁকি নিয়ে যান চলাচল করলেও রাতে কিংবা বৃষ্টির দিনে মাঝে মধ্যেই ঘটছে দুর্ঘটনা।

২০২০ সালের ভয়াবহ বন্যায় ওই ব্রিজের দুই পাশে মাটি সরে গিয়ে এই গর্তের সৃষ্টি হয়। এছাড়াও ব্রিজের পূর্ব পাশে ইট বিছানো রাস্তার ইট উঠে গিয়ে পুরো সড়কটি খানাখন্দকে পরিণত হয়েছে। ফলে ওই সড়কের যান চলাচল দূরের কথা হেঁটে চলাচল করতে গিয়ে পথচারীদেরকে ভোগান্তিতে পড়তে হচ্ছে।

এ বিষয়ে স্থানীয় পাকুল্লা ইউপি চেয়ারম্যান একেএম লতিফুল বারী টিম বলেন, রাস্তাটি সংষ্কার করতে একাধিকবার এলজিইডি কর্তৃপক্ষকে জানিয়েও কোন লাভ হয়নি। এ বিষয়ে উপজেলা প্রকৌশলী মাহবুবুল হক বলেন, বরাদ্দ না পাওয়ায় ব্রিজ ও সড়ক সংষ্কার করা সম্ভব হচ্ছে না। বরাদ্দের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS