ভিডিও

টেকনাফে পাহাড়ের গাছে থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৪:২২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৪:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: কক্সবাজারের টেকনাফ স্থলবন্দর সংলগ্ন পাহাড়ের গাছে ঝুলন্ত অবস্থায় ১০ দিন আগে ‘জেল ফেরত’ এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের স্থলবন্দর সংলগ্ন কেরুনতলী এলাকা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

মৃত উদ্ধার মো. রফিক (৩০) টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এলাকার নুরুল ইসলামের ছেলে।

পুলিশ জানিয়েছে, মো. রফিকের বিরুদ্ধে কয়েকটি মাদক মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তিনি জেলে ছিলেন। গত ১০ সেপ্টেম্বর কক্সবাজার জেলা কারাগার থেকে জামিনে বের হন।

দাম্পত্য কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশের প্রাথমিক ধারণা।

মৃতের স্বজন ও স্থানীয়দের বরাতে টেকনাফ থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, বৃহস্পতিবার সকালে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন কেরুনতলী এলাকার পাহাড়ে এক ব্যক্তিকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে।

স্বজনরা জানিয়েছেন, মাদক মামলায় মো. রফিক জেলে ছিলেন। সম্প্রতি তিনি জামিনে বের হন। রফিকের সঙ্গে তার স্ত্রীর দাম্পত্য কলহ চলছিল।

ওসি বলেন, দাম্পত্য কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। তারপরও ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ খোঁজ খবর নিচ্ছে। লাশের ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS