ভিডিও

পুলিশ লাইন্স স্কুল এ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্বে কাজী মুহ. মুনজুরুল হক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৮:৫৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৮:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : পুলিশ লাইন্স স্কুল এ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পেলেন ওই প্রতিষ্ঠানটির সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী মুহ. মুনজুরুল হক। গত বুধবার কলেজের পরিচালনা পর্ষদের এক সভায় অধ্যক্ষের শূন্য পদে তাকে এই দায়িত্ব প্রদান করা হয়।

কাজী মুহ. মুনজুরুল হক মাদারাসা বোর্ডের অধীনে ১৯৮৬ সালে কৃতিত্বের সাথে প্রথম বিভাগে দাখিল ও ১৯৮৮ সালে একই বিভাগে আলিম পাস করেন। এরপর গাজীপুর ইসলামী বিশ্ববিদ্যালয় ও পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সমাজ বিজ্ঞান বিষয়ে ভর্তি হন। এখান থেকে ১৯৯১ সালে স্নাতক ও ১৯৯২ সালে একই বিষয়ে মাস্টার্স ডিগ্রি লাভ করেন। পুলিশ লাইন্স স্কুল এ্যান্ড কলেজ প্রতিষ্ঠাকালে তিনি প্রথম কলেজ শাখায় যোগদানকারী শিক্ষক।

এর আগে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের আন্দোলনের মুখে অধ্যক্ষের পদ থেকে সরে দাঁড়ান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাদৎ আলম ঝুনু। তিনি গত ১০ আগস্ট রাতে সংশ্লিষ্টদের কাছে তার পদত্যাগপত্র জমা দেন। এরপর থেকে প্রতিষ্ঠানটির অধ্যক্ষের পদ শূন্য ছিল। বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রশিদ এতদিন প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।   



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS