ভিডিও

নওগাঁর ধামইরহাটে ভটভটি উল্টে কিশোর নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৫:২৮ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৫:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে ভটভটি উল্টে এক কিশোর নিহত ও এক ছাত্রী আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার নানাইচ মোড়ে এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গোলাপ বাজার থেকে গরু কেনার জন্য একজন ব্যাপারী ভটভটিযোগে দিনাজপুরের রাণীরগঞ্জ হাটে যাচ্ছিলেন।

ভটভটিটি ধামইরহাট-জয়পুরহাট সড়কের নানাইচ মোড়ে এলে উত্তর দিকের শাখা রাস্তা থেকে হ্যাপি বারু নামে এক শিক্ষার্থী বাইসাইকেল নিয়ে প্রধান রাস্তায় উঠলে তাকে বাঁচানোর চেষ্টা করলে ভটভটিটি রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ভটভটির গরম পানি চালক সুজন (২২) এবং ভটভটির মালিকের ছেলে রাজিব হোসেন (১৫) এর গায়ে পড়ে গুরুতর আহত হয়।

তাদের উদ্ধার করে জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাজিব হোসেন মারা যায়। নিহত রাজিব হোসেন ভটভটির মালিক বাদশা হোসেনের ছেলে। তাদের বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গোলাপ বাজার এলাকায়।

অপর দিকে আহত শিক্ষার্থী হ্যাপি বারু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। সে স্থানীয় জাহানপুর সিডিউল কাস্ট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। দুর্ঘটনার পর ভটভটিটি ব্যাপারী নিজ দায়িত্বে নিয়ে গেছে।

এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.রাইসুল ইসলাম বলেন,খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দায়ের করেনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS