ভিডিও

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দশম শ্রেণির ছাত্রীকে অপহরণের অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৬:০৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৬:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ছাত্রীর বাবা ফুলবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, গ্রামের অর্জুন চন্দ্র সেনের মেয়ে ছবিতা রানী সেন(১৫) অনন্তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। গত বুধবার বিকেল ৫টার দিকে কোচিং সেন্টারে যাওয়ার পথে একই গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে আলিনুর রহমান(৩৫) ও তার সহযোগীরা তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এরআগে গ্রামের রাস্তার একটি গাছে কে বা কারা হাতে লেখা একটি ছোট পোস্টার টাঙিয়ে দেয়। পোস্টারে লেখা ছিল- এই বাড়ির মেয়েকে তুলে নিয়ে যাওয়া হবে এবং মুসলমান বানানো হবে। এ ঘটনায় গত ৪ সেপ্টেম্বর রনজিত চন্দ্র সেন ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন।

এদিকে দক্ষিণ অন্তপুর ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু ছালেকসহ স্থানীয়রা জানান, প্রায় চার পাঁচ মাস আগে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ার অভিযোগে উভয় পরিবারের অভিভাবকসহ ছেলে মেয়ে উভয়কে শাসন করা হয়েছে।

এরপর পারিবারিকভাবে আলিনুরের বিয়ে দিলেও দুই মাসের মধ্যে সেস্ত্রীকে তালাক দেয়। গতকাল তারা আলিনুরের বাড়িতে গিয়ে শুনেছেন সে বাড়িতে নেই। এদিকে অর্জুনের মেয়ে ছবিতা রানীকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রেমের সম্পর্কের কারণে তারা দু’জন অজানার উদ্দেশ্য পাড়ি জমিয়েছে বলে ধারণা করা হচ্ছে। গাছে পোস্টার লাগানোর বিষয়ে তিনি বলেন, কে বা কারা পোস্টার লাগিয়েছে সে ব্যাপারে কোন তথ্য পাওয়া যায়নি।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান জানান, গতকাল বৃহস্পতিবার মেয়েটির বাবা মেয়েকে অপহরণের অভিযোগ করেছে। মামলা রেকর্ড করে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করবেন বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS