ভিডিও

বগুড়ায় সাবেক যুবদল নেতা বাপ্পিকে কুপিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ২০, ২০২৪, ১০:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরের ঠনঠনিয়া হাড়িপাড়ায় মেহেদী হাসান বাপ্পি (৩৫) নামে যুবদলের সাবেক এক নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক। আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় তার ওপর এই হামলার ঘটনা ঘটে। আহত বাপ্পি শাজাহানপুর উপজেলার গন্ডগ্রাম পূর্বপাড়ার দুলু মিয়ার ছেলে।

স্থানীয়রা দৈনিক করতোয়াকে জানান, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পূর্ব শত্রতার জের হিসাবে একদল দুর্বৃত্ত ঠনঠনিয়া হাড়িপাড়ায় বাপ্পির ওপর ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা তাকে এলোপাথারিভাবে কুপিয়ে চলে যায়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার ওই হাসপাতালে ভর্তি করে দেয়।

বগুড়া মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মিলাদুন্নবী দৈনিক করতোয়াকে জানান, পূর্বশত্রুতার জের ধরে দুর্বৃত্তরা মেহেদী হাসান বাপ্পিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। এরপর লোকজন তাকে উদ্ধার করে ওই হাসপাতালে ভর্তি করে দেয়। তার অবস্থা আশংকাজনক।

তিনি আরও জানান, আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত ৮টা পর্যন্ত হাসপাতালে তার অস্ত্রোপচার চলছিল। তবে কি কারণে তাকে কোপানো হলো সে বিষয়ে জানা যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS