ভিডিও

রাজধানীতে ছিনতাইকারী কেড়ে নিলো রিকশাচালকের প্রাণ

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০১:০০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০১:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  রাজধানীর সূত্রাপুর লোহারপুল এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে জিন্নাহ (৫২) নামে এক অটোরিকশার চালক খুন হয়েছেন। অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় যাত্রীবেশী ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে।

শনিবার (২১ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক।  

তিনি বলেন, শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে। আহত রিকশাচালককে ঢাকা মেডিকেলে ভর্তি করার পর চিকিৎসাধীন ভোরে তিনি মারা যান।  

তার বাড়ি জামালপুরে সরিষাবাড়ি উপজেলার মালিপাড়া। বর্তমানে জুরাইন আলম মার্কেটের পাশে পরিবার নিয়ে থাকতেন তিনি।

নিহতের ছেলে মো. ইউসুফ জানান, রাত ১২টার দিকে নিজের অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন তার বাবা জিন্নাহ। এরপর রাত ৩টার পরে তার মোবাইল থেকেই কল করে তাদেরকে জানানো হয়, ছিনতাইকারীর কবলে পড়েছিলেন তিনি। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। তারা ঢাকা মেডিকেলে গিয়ে মুমূর্ষু অবস্থায় দেখতে পান জিন্নাহকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যান।  

এদিকে, জিন্নাহকে হাসপাতালে নিয়ে যাওয়া লোহারপুর এলাকার গ্যারেজ কর্মচারী মো. সাব্বির জানান, রাত ৩টার দিকে সূত্রাপুর ধুপখোলা মাঠের সামনে লোহারপুল এলাকায় তাদের গ্যারেজে বসেছিলেন তারা। এ সময় কিছুটা দূরে রাস্তায় ওই ব্যক্তিকে কান্নাকাটি ও চিৎকার করতে দেখেন। এগিয়ে দেখেন তার পিঠে, বুকে, মাথায় ছুরিকাঘাত করা হয়েছে। সঙ্গে সঙ্গে তারা রিকশাচালককে ঢাকা মেডিকেলে নিয়ে যান।  

মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সূত্রাপুর থানায় জানানো হয়েছে বলে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS