ভিডিও

বগুড়ার আদমদীঘিতে এক বছরের সাজাপ্রাপ্ত নারী আসামি গ্রেপ্তার

চেক ডিজঅনার মামলা   

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৮:১৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৮:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : ব্যাংক চেক ডিজঅনার মামলায় আদমদীঘির কাজল বিবি নামের এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির অন্তাহার গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। কাজল বিবি অন্তহার গ্রামের আজিজার রহমানের মেয়ে।

আদমদীঘি থানা পুলিশ জানায়, সম্প্রতি দুপচাঁচিয়া উপজেলার স্বাধীন নামের এক ব্যক্তি কাজল বিবির নামে বগুড়া অর্থঋন আদালতে ২২ লাখ ১৭ হাজার ৯৬০ টাকা আদায়ের লক্ষ্যে ব্যাংকের চেক ডিজঅনার মামলা করেন।

উল্লেখিত টাকা পরিশোধ না হওয়ায় ওই মামলায় গত কয়েক দিন আগে অর্থঋণ আদালত কাজল বিবিকে এই মামলায় এক বছরের সাজা প্রদান করে। তিনি পলাতক থাকায় তার বিরুদ্ধে আদালত সাজাপ্রাপ্ত ওয়ারেন্টজারি করে।

পুলিশ শুক্রবার রাতে আদমদীঘি থানার পুলিশ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত কাজল বিবিকে গ্রেপ্তার করে। ওসি তদন্ত এইচ এম মঈন উদ্দীন জানান, আজ শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে কাজল বিবিকে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS