ভিডিও

বগুড়ায় চালের বস্তায় মিলল দেড়শ’ বোতল ফেনসিডিল : কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:৫০ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় চালের বস্তায় পাওয়া গেছে দেড়শ’ বোতল ফেনসিডিল। একটি বাসে চালের বস্তায় ফেনসিডিল গুলো লুকিয়ে ঢাকার দিকে  নেওয়ার পথে  পাওয়া যায়। এ ঘটনায় মাদক কারবারি অমল চন্দ্র বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অমল চন্দ্র বিশ্বাস ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গা উপজেলার সোলারবন্দর এলাকার অর্জুন বিশ্বাসের ছেলে।

র‌্যাব সূত্র জানায়, ঠাকুরগাঁও থেকে ঢাকাগামী একটি বাসে ফেনসিডিল নিয়ে যাচ্ছে একজন মাদক কারবারি গোপন সূত্রে এ খবর পেয়ে র‌্যাবের একটি টিম গতকাল শুক্রবার রাত পৌনে ২ টার দিকে বগুড়া সদরের ঠেংগামারা এলাকায় চেকপোস্ট বসায়।

এরপর সেখানে একটি বাস থামিয়ে তল্লাশি করে যাত্রীবেশে থাকা মাদক কারবারি অমলের কাছে থাকা চালের বস্তায় রাখা ১৫০ বোতল ফেনসিডিল, একটি মোবাইল ফোন ও  একটি সিম উদ্ধার করা হয়। সেইসাথে মাদক কারবারি অমল চন্দ্র বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মীর মনির হোসেন জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামিকে বগুড়া সদর থানায় পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS