ভিডিও

মাদারীপুরে খান বংশ ও মৃধা বংশের দ্বন্দ্বের জেরে যুবক নিহত

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০১:৫৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০১:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: মাদারীপুর পৌর শহরের চর মুগুরিয়া এলাকায় দুই পক্ষের সংঘর্ষে ইকবাল মাতুব্বর (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে। নিহত ইকবাল মাতুব্বর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়ীয়া এলাকার ছলেমান মাতুব্বরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের চর মুগুরিয়ায় খান বংশের সঙ্গে মৃধা বংশের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব আছে। এ ঘটনার জেরে শনিবার রাতে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বেশ কয়েকটি হাত বোমা নিক্ষেপ করলে বোমার আঘাতে আহত হন ইকবাল। পরে তাকে উদ্ধার করে মাদারীপুরের সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেওয়ার পথে মারা যান ইকবাল।

মাদারীপুরের পুলিশ সুপার সাইফুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ফের সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS